Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৯ এপ্রিল ২০২৪

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত মাসিক/ ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/মূল্যায়ন প্রতিবেদন এবং কর্মপরিকল্পনা

ক্রমিক নং  বিষয়  ডাউনলোড
১। ত্রৈমাসিক (জুলাই ২০২০ - সেপ্টেম্বর ২০২০) অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে  সেবা গ্রহীতাদের অবহিতকরণ সংক্রান্ত প্রথম সভার কার্যবিবরণী । এখানে ক্লিক করুন
২। ত্রৈমাসিক ( অক্টোবর ২০২০ - ডিসেম্বর ২০২০)  অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে  সেবা গ্রহীতাদের অবহিতকরণ সংক্রান্ত  দ্বিতীয়  সভার কার্যবিবরণী । এখানে ক্লিক করুন
৩। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  জুলাই ২০২০ মাসের মাসিক প্রতিবেদন । এখানে ক্লিক করুন 
৪। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তিসংক্রান্ত  আগস্ট ২০২০ মাসের মাসিক প্রতিবেদন । এখানে ক্লিক করুন 
৫। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  সেপ্টেম্বর ২০২০ মাসের মাসিক প্রতিবেদন । এখানে ক্লিক করুন 
৬। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  অক্টোবর ২০২০ মাসের মাসিক প্রতিবেদন ।  এখানে ক্লিক করুন 
৭। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তিসংক্রান্ত  নভেম্বর ২০২০ মাসের মাসিক প্রতিবেদন । এখানে ক্লিক করুন 
৮। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  ডিসেম্বর ২০২০ মাসের মাসিক প্রতিবেদন । এখানে ক্লিক করুন 
৯। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  জানুয়ারি ২০২১ মাসের মাসিক প্রতিবেদন । এখানে ক্লিক করুন 
১০। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  ফেব্রুয়ারি ২০২১ মাসের মাসিক প্রতিবেদন ।  এখানে ক্লিক করুন 
১১। ত্রৈমাসিক ( জানুয়ারি ২০২১ - মার্চ ২০২১)  অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে  সেবা গ্রহীতাদের অবহিতকরণ সংক্রান্ত  তৃতীয়  সভার কার্যবিবরণী । এখানে ক্লিক করুন 
১২। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  মার্চ ২০২১ মাসের মাসিক প্রতিবেদন ।  এখানে ক্লিক করুন 
১৩। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  এপ্রিল ২০২১ মাসের মাসিক প্রতিবেদন ।  এখানে ক্লিক করুন 
১৪। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  মে ২০২১ মাসের মাসিক প্রতিবেদন । এখানে ক্লিক করুন
১৫। ত্রৈমাসিক ( এপ্রিল ২০২১ - জুন ২০২১)  অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে  সেবা গ্রহীতাদের অবহিতকরণ সংক্রান্ত  চতুর্থ  সভার কার্যবিবরণী  এখানে ক্লিক করুন
১৬। অভিযোগ প্রতিকার/নিষ্পত্তি সংক্রান্ত  জুন ২০২১ মাসের মাসিক প্রতিবেদন । এখানে ক্লিক করুন 
১৭।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২১-২০২২

এখানে ক্লিক করুন
১৮।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩

এখানে ক্লিক করুন
১৯। হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [১.২] মোতাবেক নির্দিষ্ট সময়ে (প্রথম ত্রৈমাসিকে) অনলাইনে/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত প্রতিবেদন এখানে ক্লিক করুন
২০। হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [১.৩] মোতাবেক প্রথম ত্রৈমাসিকের অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ এখানে ক্লিক করুন
.২১। হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [২.২] ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ এবং ত্রৈমাসিক পরিবীক্ষণ প্রতিবেদন (প্রথম ত্রৈমাসিকের) উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ এখানে ক্লিক করুন
২২। হাইড্রোকার্বন ইউনিট এর অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা, ২০২২-২০২৩ এর [২.৩] নং কার্যক্রম বাস্তবায়নের অংশ হিসেবে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অংশীজনের (Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভার নোটিশ। এখানে ক্লিক করুন
২৩। হাইড্রোকার্বন ইউনিট এর অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা, ২০২২-২০২৩ এর [২.৩] নং কার্যক্রম বাস্তবায়নের অংশ হিসেবে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অংশীজনের (Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরণী। এখানে ক্লিক করুন
২৪। হাইড্রোকার্বন ইউনিট এর অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা, ২০২২-২০২৩ এর [১.১] নং কার্যক্রম এর সূচক [১.১.১] বাস্তবায়নের অংশ হিসেবে অনিক ও আপিল কর্মকর্তার তথ্য হালনাগাদকৃত ও ওয়েবসাইটে আপলোডকৃত এখানে ক্লিক করুন
২৫।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [.] মোতাবেক নির্দিষ্ট সময়ে (দ্বিতীয় ত্রৈমাসিকে) অনলাইনে/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত প্রতিবেদন

এখানে ক্লিক করুন
২৬।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [১.৩] মোতাবেক দ্বিতীয় ত্রৈমাসিকের অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ

এখানে ক্লিক করুন
২৭।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [২.২] ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ এবং ত্রৈমাসিক পরিবীক্ষণ প্রতিবেদন (দ্বিতীয় ত্রৈমাসিকের) উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ

এখানে ক্লিক করুন
.২৮।

হাইড্রোকার্বন ইউনিট এর অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা, ২০২২-২০২৩ এর [১.১] নং কার্যক্রম এর সূচক [১.১.১] বাস্তবায়নের অংশ হিসেবে অনিক ও আপিল কর্মকর্তার ৩য় ত্রৈমাসিকের তথ্য হালনাগাদকৃত ও ওয়েবসাইটে আপলোডকৃত

এখানে ক্লিক করুন
২৯।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [১.২] মোতাবেক নির্দিষ্ট সময়ে (তৃতীয় ত্রৈমাসিকে) অনলাইনে/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত প্রতিবেদন

এখানে ক্লিক করুন
৩০।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [১.৩] মোতাবেক তৃতীয় ত্রৈমাসিকের অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ

এখানে ক্লিক করুন
৩১। হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [২.১] মোতাবেক কর্মকর্তা/কর্মচারীদের অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ আয়োজন এখানে ক্লিক করুন
৩২।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর কার্যক্রম [২.২] ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ এবং ত্রৈমাসিক পরিবীক্ষণ প্রতিবেদন (তৃতীয় ত্রৈমাসিকের) উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ

এখানে ক্লিক করুন
.৩৩। হাইড্রোকার্বন ইউনিট এর অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা, ২০২২-২০২৩ এর [২.৩] নং কার্যক্রম বাস্তবায়নের অংশ হিসেবে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অংশীজনের (Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভার নোটিশ। এখানে ক্লিক করুন
.৩৪। হাইড্রোকার্বন ইউনিট এর অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা, ২০২২-২০২৩ এর [২.৩] নং কার্যক্রম বাস্তবায়নের অংশ হিসেবে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অংশীজনের (Stakeholders) সমন্বয়ে অবহিতকরণ সভার কার্যবিবরণী। এখানে ক্লিক করুন
৩৫।  হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৩-২৪  এখানে ক্লিক করুন
৩৬।

হাইড্রোকার্বন ইউনিটের জিআরএস ২০২৩-২৪ এর  কার্যক্রম [১.১] মোতাবেক প্রথম ত্রৈমাসিকে (জুলাই-সেপ্টেম্বর, ২০২৩) জিআরএস সিস্টেম, অফলাইন ও অন্যান্য মাধ্যমে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি।

এখানে ক্লিক করুন
৩৭। হাইড্রোকার্বন ইউনিটের জিআরএস ২০২৩-২৪ এর  কার্যক্রম [১.২] মোতাবেক অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন (প্রথম ত্রৈমাসিকের-জুলাই-সেপ্টেম্বর, ২০২৩) উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ। এখানে ক্লিক করুন
৩৮। হাইড্রোকার্বন ইউনিটের জিআরএস ২০২৩-২৪ এর কার্যক্রম [২.১] মোতাবেক প্রশিক্ষণ আয়োজন। এখানে ক্লিক করুন
৩৯। হাইড্রোকার্বন ইউনিটের জিআরএস ২০২৩-২৪ এর কার্যক্রম  [২.২]  মোতাবেক অংশীজনের সভা আয়োজন। এখানে ক্লিক করুন
৪০। হাইড্রোকার্বন ইউনিটের জিআরএস ২০২৩-২৪ এর কার্যক্রম  [২.২]  মোতাবেক অংশীজনের দ্বিতীয় সভা আয়োজন।

এখানে ক্লিক করুন

৪১।

হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২৩-২৪ এর প্রথম ত্রৈমাসিক অগ্রগতির প্রতিবেদন।

এখানে ক্লিক করুন
৪২। [১.১] নির্দিষ্ট সময়ে জিআরএস সিস্টেম, অফলাইন  ও অন্যান্য মাধ্যমে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এখানে ক্লিক করুন
৪৩। [১.১.১] যদি কোনো দপ্তর/সংস্থায় জিআরএস সিস্টেমে কোনো অভিযোগ পাওনা না যায়, সে দপ্তর/সংস্থা কর্তৃক স্টেকহোল্ডারের সমন্বয় সভা আয়োজন এখানে ক্লিক করুন
৪৪। [১.২] অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ এখানে ক্লিক করুন
৪৫। হাইড্রোকার্বন ইউনিটের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২৩-২৪ এর দ্বিতীয় ত্রৈমাসিক অগ্রগতির প্রতিবেদন। এখানে ক্লিক করুন
৪৬। [১.১] নির্দিষ্ট সময়ে জিআরএস সিস্টেম, অফলাইন  ও অন্যান্য মাধ্যমে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এখানে ক্লিক করুন
     
     
     

 

 


COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon